প্রকাশিত : ১৩ মে, ২০১৯ ১৯:৪১

শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা

বগুড়ার শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। এই দুই নেতা হলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মরহুম মনোয়ার রহমান হাবলু ও পৌর ছাত্রলীগ নেতা মরহুম ফজলুল বারী রুবেল।

আজ সোমবার (১৩মে) বিকেলে উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের পক্ষ শেরপুর টাউন কাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজ প্রাঙনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভু’র সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ আব্দুস সাত্তার, পৌর অওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এড. গোলাম ফারুক, মোহাম্মদ আলী মন্টু মাষ্টার, মোকাররম হোসেন রবি, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦

শাহজামাল সিরাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নূরে আলম সানি, আ.লীগ নেতা সুলতান মাহমুদ, শাহাদত হোসেন, মনিরুজ্জামান জিন্নাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম খান তাজু, শেরপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো. রনি সরকার, সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। স্মরণসভা শেষে তাঁদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য: বিগত ২০০৩সালের ১৩মে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজার এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনোয়ার রহমান হাবলু ও পৌর ছাত্রলীগ নেতা ফজলুল বারী রুবেল।

উপরে