প্রকাশিত : ১৪ মে, ২০১৯ ১৩:১৫

বগুড়ায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪ জন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪ জন
বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার মাদকবিরোধী অভিযানে সোমবার ২০০ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে

বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধীর পৃথক অভিযানে বগুড়া সদর, আদমদীঘি এবং নন্দীগ্রাম এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিকনির্দেশনায় জেলার বিভিন্ন উপজেলায় নিয়মিত মাদকবিরোধী অভিযানে ডিবির আলাদা আলাদা টিম মাদকদ্রব্যসহ আসামীদের গ্রেফতার করে। যার মধ্যে বগুড়ার নন্দীগ্রাম থানাধীন গুলিয়া কৃষ্ণপুর গ্রাম থেকে ডিবির এস.আই সাইফুল ইসলামের নেতৃত্বে রবিবার এক অভিযানে মাদক ব্যবসার উদ্দেশ্যে রাখা ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে ২ জনকে গ্রেফতার করা হয়।

এজাহারসূত্রে জানা যায়, ১ নং আসামী গোয়ালগাড়ি বাজারের মৃত কফিল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৫৪) এর হেফাজত হতে ২ কেজি গাঁজা এবং ২ নং আসামী নন্দীগ্রামের কৃষ্ণপুর গ্রামের মৃত: মজিবর রহমানের ছেলে মাসুদ হোসেনের হেফাজত হতে ১ কেজি শুকনা গাঁজা সর্বমোট ৩ কেজি গাঁজা যা বিক্রির উদ্দেশ্যে বাড়িতে রাখা হয়েছিল ডিবির ঐ টিম সফলভাবে তা উদ্ধার করে।

এদিকে জেলা গোয়েন্দা শাখার এক টিম গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত মাদকবিরোধী অভিযানে সোমবার সকালে বগুড়া সদরের জয়বাংলা বাজারস্থ স্থানীয় একটি দোকানের সামনের রাস্তা থেকে সদরের শাখারিয়া ইউনিয়নের গোপালবাড়ী পূর্বপাড়া এলাকার বেলায়েত আলীর ছেলে মো: নূরনবী (২৫) কে বিক্রির উদ্দেশ্যে রাখা ২০০পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। একইদিনে জেলার আদমদিঘী থানার সান্তাহার এলাকা থেকে এস.আই সোহেল রানার নেতৃত্বে ডিবির আরেক টিমের অভিযানে সান্তাহার হলুদঘর এলাকার আজমাইন খাঁনের ছেলে আবু তাহের (২৫) কে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

প্রত্যেক আসামীর বিরুদ্ধে ইতিমধ্যে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ঋজু করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সনাতন চক্রবর্তী জানান, বগুড়া জেলা থেকে মাদকের সম্পূর্ণ শেকড় উপড়ে না ফেলা পর্যন্ত জেলা পুলিশের এই অভিযান চলমান থাকবে। সিংহভাগ মাদক ব্যবসায়ীরা ইতিমধ্যেই আইনের আওতায় এসেছে এখনো যারা ছোট বড় যেকোনভাবে যদি এই মাদকের সাথে যুক্ত থাকে জেলা পুলিশের থাবা থেকে কেউ শেষ রেহাই পাবেনা বলে মাদকের সাথে জড়িত ব্যক্তিদের সাবধান করেন জেলা পুলিশের এই কর্মকর্তা।

উপরে