প্রকাশিত : ১৫ মে, ২০১৯ ১৪:৫৯

বেনামী চিঠিতে ”দৈনিক মুক্তজমিন” পত্রিকার সম্পাদককে সপরিবারে হত্যার হুমকি

বেনামী চিঠিতে ”দৈনিক মুক্তজমিন” পত্রিকার সম্পাদককে সপরিবারে হত্যার হুমকি

বগুড়া থেকে প্রকাশিত “দৈনিক মুক্তজমিন” পত্রিকার সম্পাদককে সপরিবারে হত্যার হুমকি দেওয়া হয়েছে।  গত সোমবার পোস্ট অফিসের মাধ্যমে বেনামী দুইটি চিঠি আসে।

“হিলফুল ফুজুল আল ইসলাম আল বাংলাদেশ” আঞ্চলিক শাখা উত্তরাঞ্চল বড় করে লেখা চিঠিতে বলা হয়, প্রিয় মহতামিম মোঃ আনোয়ার হোসেন রানা, প্রযত্নে সরিফ বিড়ি ফ্যাক্টারী, কাটনার পাড়া, বগুড়া আপনি আমাদের সংগঠনের সদস্যের সঙ্গে চরম অন্যায় আচরণ করছেন। এমনকি পারিবারিক মিথ্যা মামলায় জড়িয়ে মানসম্মান ক্ষুন্ন করছেন। যে কারণে আমাদের শরীয়া বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আপনাকে স্বপরিবারে খতম করার  সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে পাশ হয়েছে। আপনার মৃত্যু নিশ্চিত এবং তোর ছেলের মৃত্যু হবে। আপনার মৃত্যু নিশ্চিত করা আমাদের ঈমানী দায়িত্ব। এই রমজানেই আপনার মৃত্যুদন্ড কার্যকর করা হবে ইনশাআল্লাহ। ধন্যবাদান্তে মৃত্যুদন্ড বহাল শরীয়া বোর্ড, হিলফুল ফুজুল আল ইসলাম আল বাংলাদেশ।

অপর চিঠিতে লেখা রয়েছে, কুত্তার বাচ্চা তুই অনেক বেড়ে গেছিস। তোর জন্য আমাদের অনেক ক্ষতি হচ্ছে। এছাড়াও চিঠিতে আমাকে, আমার স্ত্রী এবং শ্বাশুড়ি সর্ম্পকে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়েছে।  এ ব্যপারে “দৈনিক মুক্তজমিন” পত্রিকার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন রানা বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এ ব্যপারে প্রশাষনের সহযোগীতা কামনা করেন।

উপরে