প্রকাশিত : ১৫ মে, ২০১৯ ২০:২৩

বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩ জন

সঞ্জু রায়,স্টাফ রিপোর্টার
বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩ জন

বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে মঙ্গলবার বিকেলে সদরের নুনগোলা বাজার এলাকা থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার এস.আই ফয়সাল হোসেন এর নেতৃত্বে এস.আই মোহাম্মদ নাসিম উদ্দিন, এএসআই মো: মামুনুর রশিদ, এএসআই মো: কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্সের ঐ অভিযানে গ্রেফতারকৃতরা হলেন এজাহার সূত্রে ১ নং আসামী ইদ্রিস আলীর ছেলে মিজানুর রহমান (২৪), ২ নং আসামী মৃত মতিন ওরফে মতি আলীর ছেলে মো: মিলন (২২) উভয় আসামী কাহালুর কেশবপুর গ্রামের এবং এজাহারের ৩ নং আসামী হলেন বগুড়া সদরের ছোট ধাওয়াকোলার সাইফুল ইসলামের ছেলে রুবেল ইসলাম (২০)। অভিযানের নেতৃত্বে থাকা ডিবির মাদক উদ্ধারকারী টিমের চৌকস দুই কর্মকর্তা এস.আই ফয়সাল হোসেন ও নাসিম উদ্দিন জানান, মঙ্গলবার বারপুর এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে নুনগোলা বাজারস্থ এলাকায় নামুজাগামী রাস্তার পাশ্বে কিছু মাদক ব্যবসায়ী মাদকবিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম পিপিএম এর দিকনির্দেশনায় তারা ঐ স্থানে অভিযান চালালে গ্রেফতারকৃত ৩ জন আসামী পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করে সাক্ষীদের উপস্থিতিতে তল্লাশি করলে আসামী মিজানুরের ঘাড়ে থাকা ছাই রঙের স্কুল ব্যাগ হতে ৪০ বোতল ফেন্সিডিল, আসামী মিলনের হাতে থাকা বাজারের ব্যাগ হতে ৩০ বোতল ফেন্সিডিল এবং আসামী রুবেলের হাতে থাকা ব্যাগ হতে ১০ বোতল বিক্রির উদ্দেশ্যে রাখা ঐ অভিযানে সর্বমোট ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবির ঐ টিম। এস.আই ফয়সাল হোসেন আরও বলেন আসামীদের বিরুদ্ধে ইতিমধ্যেই বগুড়া সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(গ) ধারায় মামলা ঋজু হয়েছে এবং বুধবার তাদের আইন অনুযায়ী কোর্টে প্রেরণ করা হয়েছে।

চলমান মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) বলেন, মাদকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করা হয়েছিল তা এখনো চলমান আছে এবং শতভাগ মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এটি চলবে। মাদকের বিরুদ্ধে বগুড়া জেলা পুলিশ সর্বদা আপোষহীন এবং জিরো টলারেন্স। মাদকের সাথে এখনো যারা যুক্ত আছে তাদেরকে হুশিয়ারি দিয়ে বলেন, শুধু সাধারণ মানুষ নয় পুলিশ সদস্যদের মধ্যেও যদি কেউ প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে মাদকের সাথে যুক্ত থাকে কাউকেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা বলে জানান জেলা পুলিশ সুপার।

উপরে