প্রকাশিত : ১৬ মে, ২০১৯ ২১:০৪

খোঁজ মেলেনি ব্রহ্মপুত্র নদে পড়ে যাওয়া যুবলীগ নেতার

রাজীবপুর ও রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
খোঁজ মেলেনি ব্রহ্মপুত্র নদে পড়ে যাওয়া যুবলীগ নেতার
কুড়িগ্রামের রৌমারী উপজেলার ব্রহ্মপুত্র নদে যাত্রীবাহি নৌকার ছাদ থেকে পড়ে মামুন ইকবাল নামে এক যুবলীগ নেতা নিখোঁজ হয়েছেন।বুধবার (১৫,মে)বিকেল সাড়ে ৫ টার দিকে চিলমারী থেকে নৌযোগে রৌমারী উপজেলার আসার সময়  উপজেলার ফলুয়ারচর নৌকাঘাটের অদূরে ইঞ্জিন চালিত যাত্রীবাহি নৌকার ছাদ থেকে পড়ে যান তিনি। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।নদে পরে নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘন্টা হলেও তাকে খুজে পাওয়া যায় নি। 
 
নিখোঁজ মামুকে  উদ্ধার করতে  রৌমারী উপজেলা ফায়ারসার্ভিস এর ডুবুরি  স্থানীয় জেলে ও নৌকার মাঝিরা চেষ্টা চালালেও তাকে উদ্ধার করা যায় নি।সংশ্লিষ্টরা বলছেন নদীতে পানির বৃদ্ধি হচ্ছে এবং স্রোত আছে নদে পরে গিয়ে তিনি দূরে ভেসেও যেতে পারে।মামুন ইকবাল রৌমারী উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মৃত আজিজুল হক সরকারের ছেলে।নিখোঁজ মামুন ইকবাল রৌমারী উপজেলা যুবলীগের সহ-সভাপতি তিনি বিসিআইসি অনুমোদিত রাসায়নিক সারের ব্যাবসা করতেন। 
 
রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম বলেন, অসাবধানতার কারনে মামুন ইকবাল নৌকার ছাদ থেকে নদে পড়ে যান। তার সন্ধানে নদে কাজ করছে ফায়ার সার্ভিস, পুলিশ ও নৌকার মাঝিরা।নদী সংলগ্ন বিভিন্ন উপজেলা গুলোর থানায়ও সংবাদ পাঠানো হয়েছে। 
উপরে