প্রকাশিত : ১৮ মে, ২০১৯ ২১:০১

বগুড়ায় গৃহ বধুর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাংচুর

গৃহবধুর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা
বগুড়া প্রতিনিধি
বগুড়ায় গৃহ বধুর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাংচুর

বগুড়া সদরের নামুজায় গৃহবধু হত্যা না আত্মহত্যা?এ  ঘটনাকে কেন্দ্র করে বিবাদীদের বাড়ী ঘর ভাংচুর,বাদীদের পক্ষ থেকে থানায় মামলা দায়ের।শনিবার বিকালে সরেজমিনে গিয়ে এলাকাবাসী  ও বগুড়া সদর থানার ৬০/৫০৪ নং মামলা সুত্রে জানা গেছে,বগুড়া সদর থানার নামুজা ইউনিয়নের বগারপাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র খসরু তার মেয়ে মোছাঃ সাদিয়া আকতার কে একই এলাকার সেকেন্দার আলীর পুত্র ছাব্বির হোসেন এর সাথে গত ১১ মাস পূর্বে বিবাহ দেয়। এরই মধ্যে গত ১৬ মে সকালে  সাদিয়ার পিতা মাতার পরিবারেরা জানতে পারে তাদের মেয়েকে তার শ্বশুর বাড়ীর লোকজন হত্যা করে পালিয়ে গেছে।

এ সংবাদে সাদিয়ার পরিবারের লোকজন ও গ্রাম বাসী সেকেন্দার সহ  তার ভাই ধলুর বাড়ীঘর ভাংচুর করে।  এব্যাপারে সেকেন্দার ও ধলুর পরিবারের লোকজনদের সাথে কথা বললে তারা জানায়, সাদিয়াকে আমরা হত্যা করিনি, সে নিজে আত্মহত্যা করেছে।তার পরিবারের লোকজন আমাদের বাড়ীঘর ভাংচুর ও গরু ছাগল, সোনা দানা টাকা পয়সা লুটপাট করে নিয়ে যায় এবং আমরা প্রাণ ভয়ে পালিয়ে আসি।  সাদিয়ার পিতা খসরু সহ তার প্রতিবেশীরা জানান,  সাদিয়াকে তার স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজন হত্যা করে রাতের অন্ধকারে স্ব-পরিবারে পালিয়ে যায়। আমরা তদন্ত স্বাপেে সাদিয়ার হত্যার প্রকৃত হত্যাকারীদেরকে আটক করে শাস্তির দাবী জানাচ্ছি প্রশাসনের প্রতি।

এব্যাপারে সাদিয়ার পিতা খসরু মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে গত ১৬/৫/১৯ইং তারিখে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস আই নুর আলম জানান,ময়না তদন্তের রিপোর্ট পেলেই জানতে পাওয়া যাবে সে আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে।তিনি আরো জানান,মামলার সূত্র ধরে আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

উপরে