প্রকাশিত : ২৬ মে, ২০১৯ ২১:৩২

নৌকা’র প্রার্থীকে জয়যুক্ত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান এমপি আব্দুল মান্নানের

ষ্টাফ রিপোর্টার
নৌকা’র প্রার্থীকে জয়যুক্ত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান এমপি আব্দুল মান্নানের

আজ  রোববার বিকেলে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহরের শহীদ টিটু মিলনায়তনে বগুড়া  জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান। প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মান্নান বলেন,বগুড়ার মানুষের সামনে চ্যালেঞ্জ এসেছে, আগামী ২৪ জুন সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।  সদর আসনে উপনির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করতে আওয়ামী লীগের সকল ইউনিটের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সাধারণত উপনির্বাচন হয়, সংসদ সদস্য মারা গেলে, সংসদ থেকে পদত্যাগ করলে বা বরখাস্ত হলে। কিন্তু বগুড়ার মানুষ ভাড়া করা বিএনপি নেতা মির্জা ফখরুলকে ভোট দিয়েছিল। নিজ এলাকায় পরাজিত মির্জা ফখরুল বগুড়ায় জয়ী হয়ে শপথ না নিয়ে বগুড়ার মানুষের সাথে বেঈমানী করেছে। বগুড়ার মানুষকে অপমান করেছে। আগামী ২৪ জুন উপনির্বাচনে এই অপমানের জবাব দিতে হবে। উপনির্বাচনে এবার বগুড়ায় আওয়ামী লীগের নিজস্ব প্রার্থী রয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা একযোগে কাজ করবে এবং নৌকা মার্কার বিজয় নিশ্চিত করবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে, বগুড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সকলকে এক হয়ে কাজ করার জন্য তিনি আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্তর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম সম্পাদক ও সদর আসনে দলীয় প্রার্থী টি জামান নিকেতা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আব্দুল মতিন, এ্যাড আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শাহ আখতারুজ্জামান ডিউক, দপ্তর সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান মিলন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় নেতা উজ্জল প্রসাদ কানু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, আ: হক কলেজ ছাত্রলীগের সা: সম্পাদক আব্দুর রউফ। এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফুল বারী বাবু,  নাজমুল কাদির শিপন, মহিদুল ইসলাম, বনি সদর খুররম, রেজাউল ইসলাম রিয়াদ, নাসিমুল বারী নাসিম, মশিউর রহমান মন্টি, লিটন শেখ, সহ বগুড়া জেলার অন্তর্গত সকল ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপরে