প্রকাশিত : ২৭ মে, ২০১৯ ১৯:২২

জয়পুরহাটে বাড়ি থেকে ডেকে এনে যুবককে পেটালেন ইউপি চেয়ারম্যান,মেম্বার ও চৌকিদার

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে বাড়ি থেকে ডেকে এনে যুবককে পেটালেন ইউপি চেয়ারম্যান,মেম্বার ও চৌকিদার

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও চৌকিদারদের বেধম মারপিটে সোহান (২১) নামে নামে এক অসহায় যুবক হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। গত ২৫ মে বেলা ১১ টার দিকে এ মারপিটের ঘটনা ঘটে। আহত যুবক জয়পুরহাট সদর উপজেলার চক জয় কৃষ্নপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় আহতের মা শিউলী বেগম বাদী হয়ে  জয়পুরহাট থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন।   

অভিযোগ সূত্রে জানা গেছে, সোহান তার সৎ মায়ের সাথে জয়পুরহাট সদর উপজেলার চক জয়কৃষ্টপুর গ্রামে বসবাস করছিলেন। এই বসবাস করাকালীন সময়ে তাকে তার সৎ মা প্রায়ই জ্বালা-যন্ত্রণা ও অত্যাচার করতো। এরই ধারাবাহিকতায় গত ২০ মে আনুমানিক বেলা ১১টার দিকে তার সৎ মা ও বাবার সাথে সোহানের ঝগড়া-ঝাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে পরের দিন ভাদসা ইউনিয়ন পরিষদের আশরাফ চৌকিদার সোহানের বাড়িতে গিয়ে তাকে কাচা কুঞ্চি দিয়ে বেদম মারপিট করে আসে। এতেও ান্ত না হয়ে গত ২৫ মে ভোর ৪টার দিকে আশরাফসহ ৫জন চৌকিদার তাকে অপহরণ করে বাড়ি থেকে জোড় পূর্বক তুলে নিয়ে এসে ভাদসা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে বেলা ১১টার দিকে সোহানকে চেয়ারম্যান সারোয়ার হোসেন স্বাধীনের নির্দেশে ইউপি সদস্য বাবলু, আশরাফ চৌকিদার ও অজ্ঞাতনামা আরো ৪/৫জন চৌকিদার তাকে লাঠি ও লোহার রড দিয়ে গুরুতর এলোপাথারী ভাবে মারপিট করে মাটিতে ফেলে রাখে। এ সময় তার হাতে থাকা আট আনা ওজনের স্বর্ণের একটি আংটি ও নগদ ৫শ টাকা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে তার মা শিউলী বেগম উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে অসহায় সোহান হাসপাতালের ১ নং ওয়ার্ডের ২৪ নং বেডের মেঝেতে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত ভাদসা ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন মুঠোফোনে জানান, সোহানকে শাষন স্বরুপ শুধু চড়-থাপ্পড় মারা হয়েছে। যেটি আমরা গ্রাম্য আদালতে করতে পারি।

এ বাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, একটি অভিযোগপত্র পেয়েছি। তদন্ত সাপেে ব্যবস্থা গ্রহন করা হবে।

উপরে