প্রকাশিত : ১ জুন, ২০১৯ ১৯:৪২

বগুড়ার দুপচাঁচিয়ায় যুবকের লাশ উদ্ধার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার দুপচাঁচিয়ায় যুবকের লাশ উদ্ধার

বগুড়ার দুপচাঁচিয়ায় আজ শনিবার সকালে নাঈম হোসেন (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাঈম দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নের নলঘড়িয়া গ্রামের ওমর আলীর ছেলে।  

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার ইফতার শেষে সন্ধ্যায় নাঈম তার মোবাইলে রিচার্জ করার জন্য গ্রামের একটি দোকানে যায়। রাতে নাঈম আর বাড়িতে না ফেরায় তার মা বিভিন্ন জায়গায় তার খোঁজ করে। এক পর্যায়ে সকালে এলাকাবাসী নাঈমের লাশ ওই এলাকার সিংড়াগাড়ী এলাকার একটি জমিতে পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাঈমের লাশ উদ্ধার করে। নাঈমের বাবা ওমর আলী ঢাকায় একটি বাড়িতে কেয়ারটেকার হিসাবে ও নাঈম একটি টাইলসের দোকানে কর্মরত ছিল। সে গত বৃহস্পতিবার ঈদ পালন করার বাড়িতে আসে। এ ঘটনায় আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার(পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার) আলমগীর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত  করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা ঢাকা থেকে আসার পর মামলা করবেন বলে ওসি জানান।

উপরে