প্রকাশিত : ২ জুন, ২০১৯ ১৯:৫৬

দাদার বাড়িতে ঈদ করা হলো না মারিয়ার

সিংড়া (নাটোর) সংবাদদাতা
দাদার বাড়িতে ঈদ করা হলো না মারিয়ার

ঈদ করতে গ্রামের বাড়ি যাবার পথে নাটোরের বড়াইগ্রামে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারিয়া তাসনিম (৮) নামে এক শিশু নিহত ও একই পরিবারের আরো ছয়জন আহত হয়েছে। রোববার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বনপাড়া পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত মারিয়া তাসনিম ঢাকার কদমতলী থানায় কর্মরত এসআই আব্দুল জলিলের মেয়ে। আব্দুল জলিলের বাড়ি সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের বিলভরট গ্রামে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, রোববার সকালে ঢাকা থেকে ছুটিতে গ্রামের বাড়িতে ঈদ করতে এসআই আব্দুল জলিল পরিবারসহ হায়েস মাইক্রোবাসে (ঢাকা মেট্রো ছ ১৯-২৭৮৫) নাটোরের সিংড়ায় যাচ্ছিলেন। পথে বনপাড়া এলাকায় একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারিয়া তাসনিম নিহত হয়। আহত হয় আরো ছয়জন। আহতদের মধ্যে আব্দুল জলিল (৪৫), তার স্ত্রী রিনা খাতুন (৪০), ছেলে তাসনিম আহমেদ (১৫) ও অপর মেয়ে জান্নাতুল মাওয়া (৩) কে স্থানীয় কিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দূর্ঘটনায় আব্দুল জলিলের শ^াশুড়ি ও মাইক্রোবাসের চালকও আহত হয়েছেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় সিংড়া থানা পুলিশ শোকাহত। আমরা সবসময় খোঁজ-খবর রাখছি এবং এসআই আব্দুল জলিলের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে তার বাড়িতে যাব।

উপরে