প্রকাশিত : ২ জুন, ২০১৯ ২০:৪৬

পত্নীতলায় বিএনপি’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি
পত্নীতলায় বিএনপি’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় মহান স্বাধীনতার ঘোষক, বহুুদলীয় গণতন্ত্রের প্রবর্র্তক শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী এবং বেগম খালেদা জিয়ার শারীরিক সুুস্থতা ও কারামুক্তি কামনায় উপজেলা ও নজিপুর পৌর বিএনপি’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ রমজান নজিপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সাবেক এমপি মো: সামসুজ্জোহা খাঁন (জোহা)। থানা বিএনপির সভাপতি মোকছেদুল হক ছিরির সভাপতিত্বে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আব্দুল হামিদ, শিহাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নওশাদ আলী, নজিপুর পৌর বিএনপির দপ্তর সম্পাদক ও নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক এ.জেড মিজান, জেলা ছাত্রদলের সহসভাপতি শাহির হোসেন শিপু, জেলা ছাত্রদলের সহসভাপতি ও ধামইরহাট থানা ছাত্রদলের আহবায়ক রুহেল ইসলাম সুমন প্রমুখ।
এসময় উপজেলার ১১টি ইউনিয়ন হতে আগত বিএনপি’র অঙ্গ-সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মুনাজাত পাঠ করা হয়।

উপরে