প্রকাশিত : ৪ জুন, ২০১৯ ১৩:৫৭

সিরাজগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৪

অনলাইন ডেস্ক
সিরাজগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৪

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২০ জন।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের তবারিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার হরদিয়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে ফজলু ‍ও রংপুরের মির্জাপুরের মোহরীপাড়ার রহিম উদ্দিনের ছেলে আতাউর। নিহত দুইজন পোশাককর্মী বলে জানায় পুলিশ।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী যাত্রীবাহী বাসটি রায়গঞ্জ উপজেলার শিমলা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে চারজনের মরদেহ উদ্ধার করে। আহত ২০ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসটি খাদের পানিতে পড়ে গেছে। সেখানে উদ্ধার অভিযান এখনও চলেছ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

এদিকে সোমবার রাত আটটার দিকে ঢাকার ধামরাইয়ের কালামপুরে ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় পিকআপভ্যানের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

ধামরাই ফায়ার স্টেশনের কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, আরিচামুখী একটি যাত্রীবাহী বাস ঈদ উপলক্ষে যাত্রী পরিবহন করা একইমুখী একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত হন আরও অন্তত পাঁচজন।

উপরে