প্রকাশিত : ৬ জুন, ২০১৯ ১৪:১৩

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে চালক নিহত,আহত ২০

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় দুই বাসের সংঘর্ষে চালক নিহত,আহত ২০

বগুড়ার শেরপুর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত ও ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি। নিহত বাসচালকের নাম শহিদুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার কাফুরা গ্রামের মহির উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (০৬ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর গবাদি ও প্রাণী উন্নয়ন খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন বাংলানিউজকে বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী অপু এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী একটি বাস ওই এলাকায় পৌঁছালে বাসের সামনে চাকা ফেটে যায়।এসময় শেরপুর থেকে ছেড়ে যাওয়া বগুড়াগামী যাত্রীবাহী করতোয়া গেটলক সার্ভিসের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং বাস দু’টি বাসের পাশে উল্টে যায়। পরে এ ঘটনায় আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল নন্দী বলেন, দুর্ঘটনাকবলিত বাস দু’টি ঘটনাস্থলেই রয়েছে। অপু এন্টারপ্রাইজের বাসচালক ও হেলপার পলাতক রয়েছেন। অপর বাসচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ১৮জন শজিমেকে ভর্তি রয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

উপরে