প্রকাশিত : ১২ জুন, ২০১৯ ১৪:২৩

বরিশালে ফটো এক্সিবিশন ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ ১ম রানার আপ বগুড়ার আলোকচিত্রী জনি

বরিশালে ফটো এক্সিবিশন ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ ১ম রানার আপ বগুড়ার আলোকচিত্রী জনি

বরিশাল ফটোগ্রাফিক ক্লাবের ফটো এক্সিবিশন ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ এ ১ম রানার আপ হলেন বগুড়ার আলোকচিত্রী সাখাওয়াত হোসাইন জনি। তিনি বগুড়া প্রেসক্লাব ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সদস্য।

রোববার সকালে বরিশাল নগরীর অশ্বনী টাউন হলে বরিশাল ফটোগ্রাফিক ক্লাবের আয়োজনে দু’দিন ব্যাপি ফটো এক্সিবিশন ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ এর উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। এসময় বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান সহ বরিশাল ফটোগ্রাফিক ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল ফটোগ্রাফিক ক্লাব সূত্রে জানা যায়, ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ ফটো এক্সিবিশনে প্রাথমিক পর্যায়ে বিভিন্ন দেশের সাড়ে তিন হাজারের অধিক ছবি দেন আলোকচিত্রীরা। এরমধ্যে থেকে ভারত নেপাল ও বাংলাদেশের ৮৬জন আলোকচিত্রীর ১০৬টি ছবি প্রদর্শিত হয়। দুই দিন ব্যাপি এই আয়োজনে ব্যাপক সাড়া পেয়েছেন বলেও জানা গেছে। ফটো এক্সিবিশনে বিজয়ী হয়েছেন জলেভাসা শৈবালে শৈশব ছবির জন্য নয়ন ওয়াদুদ, ১ম রানার আপ হয়েছেন বিজয়োৎসব ছবির জন্য সাখাওয়াত হোসাইন জনি ও ২য় রানার আপ হয়েছেন মাতৃত্ব ছবির জন্য সুজন অধিকারী।

সোমবার সন্ধ্যায় বরিশাল নগরীর অশ্বনী টাউন হলে বরিশাল ফটোগ্রাফিক ক্লাবের আয়োজনে ফটো এক্সিবিশন ‘লাইফ ইন দ্যা ফ্রেম’ এ বিজয়ী, ১ম রানার আপ ও ২য় রানার আপের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। এসময় ১ম রানার আপ বগুড়ার আলোকচিত্রী সাখাওয়াত হোসাইন জনিকে ক্রেস্ট তুলে দেন বরিশাল ফটোগ্রাফিক ক্লাবের সভাপতি মুসতাসিনুর রহমান আলভী।

আলোকচিত্রী সাখাওয়াত হোসাইন জনি বগুড়ার স্থানীয় পত্রিকা দৈনিক আলো প্রতিদিন পত্রিকায় স্টাফ ফটোগ্রাফার হিসেবে কর্মরত রয়েছেন।

 

উপরে