প্রকাশিত : ১২ জুন, ২০১৯ ২০:৩৯

সিংড়ায় ৬ জুয়ারু আটক

সিংড়া (নাটোর) প্রতিনিধি
সিংড়ায় ৬ জুয়ারু আটক

নাটোরের সিংড়ার চৌগ্রামে ছাত্রলীগ নেতার বাড়িতে জুয়ার আসর থেকে ৬জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিংড়ার থানার এসআই পলাশের নেতৃত্বে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অভি দেব এর বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিদেব চৌগ্রাম স্কুলপাড়ার উত্তম কুমারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অভি দেব ডাকঘরের পিছনে তার নিজ বাড়িতে নিয়মিত জুয়ার আসর বসিয়ে আসছিল। বিভিন্ন এলাকা থেকে তার বাড়িতে নিয়মিত জুয়া খেলতে আসতো জুয়ারুরা।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে সিংড়া থানার এসআই পলাশের নেতৃত্বে ছাত্রলীগ নেতা অভি দেব বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলা অবস্থা ৬জনকে আটক করে পুলিশ। অভি দেব সহ পালিয়ে যায় অন্যরা। এসময় জুয়ার আসর থেকে মোবাইল ফোন, নগদ টাকা এবং তাস জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে, বড়চৌগ্রামের মৃত শাহাদত তালুকদার এর ছেলের রফিক (৩৭), মিন্টুর ছেলে শরিফুল (২৪)’ শুকুর ালীর ছেলে হাকিম (২৭), জালালের ছেলে আলামিন (২২), আসকানের ছেলে নুর নবী (২২), এবং শ্রীকোল গ্রামের শাহেদ আলীর ছেলে তাইজুল (২৫)।সিংড়া থানার উপ-পরিদর্শক পলাশ চন্দ্র জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিদেরকে নাটোর কোর্টে প্রেরন করা হয়েছে।

উপরে