প্রকাশিত : ১২ জুন, ২০১৯ ২০:৫৮

বগুড়াবাসীর ভাগ্য উন্নয়নে নৌকা মার্কার বিকল্প নেই : জননেতা মঞ্জুরুল আলম মোহন

ষ্টাফ রিপোর্টার
বগুড়াবাসীর ভাগ্য উন্নয়নে নৌকা মার্কার বিকল্প নেই : জননেতা মঞ্জুরুল আলম মোহন

আগামী ২৪ জুন বগুড়া সদর-৬ আসনে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতার পক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার বগুড়া শহরের ১৭ ও ১৮ নং ওয়ার্ডে নৌকা মার্কার গণসংযোগ, ভোট প্রার্থনা ও প্রচার মিছিল করেন। গণসংযোগকালে মঞ্জুরুল আলম মোহন দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা ও আগামীর স্বপ্নের সোনার বাংলা গড়তে নৌকা মার্কায় আবারও ভোট দিয়ে উন্নয়নের মহাসড়কে সবাইকে পাশে থাকার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আগামী সংসদ উপ-নির্বাচনে টি জামান নিকেতাকে বিজয়ী করার লক্ষ্যে বগুড়াবাসী একতাবদ্ধ হয়ে বিএনপির প্রতারণার জবাব দেবে ব্যালটের মাধ্যমে। বগুড়াবাসীর ভাগ্য উন্নয়নে নৌকার বিকল্প নেই। এসময় উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আবু সুফিয়ান সফিক, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর টিপু সুলতান, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মেজবাউল হামিদ, যুবলীগ নেতা আরিফ হোসেন কমল, রেজাউল করিম খোকন, রফিকুল ইসলাম, তাপস চক্রবর্তী, প্রভাষক আব্দুল মজিদ, সিরাজুল ইসলাম মিলন, হাবিল আকন্দ, শামীম আহসান কাজল,  জাহিদ হেলাল ছনি, সৈয়দ ছাত্তিক আলম, আদম শেখ, পিয়াল, লিখন, হাবিব, পান্নু বেপারী।

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিক রাসেল, মিথিলেস প্রসাদ, মোজাম্মেল হক বুলবুল, জাহিদ, অভি, সিদ্ধার্থ কুমার দাস, সজিব তালুকদার, শুভ, মাহফুজার রহমান, জেলা তরুণ লীগের সভাপতি মাহমুদুল হাসান শাহেদসহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ গণসংযোগে অংশগ্রহণ করেন।

উপরে