প্রকাশিত : ১৩ জুন, ২০১৯ ২০:০৬

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন : জননেতা মঞ্জুরুল আলম মোহন

ষ্টাফ রিপোর্টার
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন : জননেতা মঞ্জুরুল আলম মোহন

আগামী ২৪ জুন বগুড়া সদর-৬ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতার পক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বগুড়া শহরের ঝোপগাড়ি, অলিরবাজার ও বারপুর এলাকায় নৌকা মার্কার ব্যাপক গণসংযোগ, ভোট প্রার্থনা ও প্রচার মিছিল করেন।

এ সময় মঞ্জুরুল আলম মোহন দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা ও আগামীর স্বপ্নের সোনার বাংলা গড়তে নৌকা মার্কায় আবারও ভোট দিয়ে উন্নয়নের মহাসড়কে সবাইকে পাশে থাকার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আসন্ন সংসদ উপ-নির্বাচনে টি জামান নিকেতাকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। বিএনপি বারবার বগুড়াবাসীকে ধোকা দিয়েছে। তাই এবার বগুড়াবাসী ঐক্যবদ্ধ হয়ে বিএনপির প্রতারণার জবাব দেবে নৌকায় ভোট দিয়ে। বগুড়াবাসীর ভাগ্য উন্নয়নে নৌকার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, যুবলীগ নেতা মাইসুল তোফায়েল কোয়েল, রবিউল ইসলাম লিটন, আরিফ হোসেন কমল, প্রভাষক কাওসার হামিদ রুবেল, জাকারিয়া আদিল, ফটিক অধিকারী, বেনজির আহম্মেদ, রেজাউল করিম খোকন, রফিকুল ইসলাম, প্রভাষক আব্দুল মজিদ, মাসুদুর রহমান বিপ্লব, সিরাজুল ইসলাম মিলন, নুরুল ইসলাম নূরু, রাজ মাহমুদ কাওছার, জাহিদ হেলাল সনি, মোত্তালেব জনি, সৈয়দ ছাত্তিক আলম, আদম শেখ, লিখন, বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিক রাসেল, রাকিব হাসান শাওন, মোস্তাফিজুর রহমান ফিজু, মিথিলেস প্রসাদ, মোজাম্মেল হক বুলবুল, অভি, সিদ্ধার্থ কুমার দাস, সজিব তালুকদার, মাহফুজার রহমান, জেলা তরুণ লীগের সভাপতি মাহমুদুল হাসান শাহেদসহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ গণসংযোগ ও প্রচারণায় অংশগ্রহণ করেন।

উপরে