প্রকাশিত : ১৩ জুন, ২০১৯ ২০:৪২

বগুড়ার সারিয়াকান্দিতে গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার সারিয়াকান্দিতে গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

বগুড়ার সারিয়াকান্দিতে গরু চোর সন্দেহে বদরুল ইসলাম(৪৫) নামে এক ব্যক্তি এলাকাবাসির এলোপাথাারি মারপিটে নিহত হওয়ার খবর পাওয়াগেছে।সে উপজেলার শেখাহাতি গ্রামের সোলাইমান আলীর পুত্র।থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার শেখাহাতি গ্রামের সোলাইমান আলীর পুত্র বদরুল ইসলামকে গরু চোর সন্দেহে এলাকাবাসী বেদম মারপিট করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে এলাকাবাসীর হাত থেকে রক্ষা করার জন্য স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন শেখহাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি রুমে আটকে রাখে।

পরদিন বৃহস্পতিবার সকালে থানায় সংবাদ দিলে থানা পুলিশ তাকে উদ্ধারের জন্য শেখাহাতি সঃ প্রাঃ বিদ্যালয়ে আটকে রাখা রুমের তালা খুললে বদরুল কে মৃত বস্থায় পাওয়াযায়। এঘটনায় সহকারী পুলিশ সুপার  গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন এবং সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বদরুলের মরদেহ উদ্ধার করে জিডি মুলে মৃত্যুর কারণ সঠিক ভাবে নির্ণয় করার জন্য তদন্তকারী কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান মরদেহ বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন । সংবাদ লেখা অবদি নিহতের কেউ বাদি হয়ে থানায় মামলা করেননি।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন প্রতিবেদক শিবলী সরকার কে জানান, আমরা খবর পাওয়ার পরে থানা অফিসার ইনচার্জ আল আমিন সহ আমি ঘটনা স্থল এবং সংশ্লিষ্ট স্থান সমুহ পরিদর্শন করেছি। তদন্তের সার্থে এই ঘটনার ব্যাপারে আপতত বেশি তথ্য দেয়া যাচ্ছেনা। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলে বিষয় টা ভালোকরে জানা যাবে। ঘটনা যাই ঘটে থাকুক তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যাবস্থা নেয়াহবে।

উপরে