প্রকাশিত : ১৫ জুন, ২০১৯ ১৫:১০

জোড়াখুন সহ একাধিক মামলার আসামী আশিক ইয়াবাসহ গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
জোড়াখুন সহ একাধিক মামলার আসামী আশিক ইয়াবাসহ গ্রেফতার

১২ বছর বয়সে বগুড়া শহরের সুইপার কলোনীতে করা জোড়া খুনসহ একাধিক বিচারাধীন মামলার আসামী ইসমাইল হোসেন ওরফে আশিক কে আবারো ৫৫ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল সোয়া নয়টায় কলেজ বটতলা এলাকা থেকে তাকে আটক করে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির একটি টিম। আটককৃত ইসমাইল হোসেন (২৩) ফুলবাড়ী দক্ষিণ পাড়ার মোজাম্মেল হকের পুত্র।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম পলাশ জানান, শুক্রবার এসআই শহিদুল ইসলাম, এএসআই নূরে আলম, এএসআই আহসান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী আশিক কে কলেজ বটতলা এলাকা গ্রেফতার করা হয়। ইতিমধ্যে তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বগুড়া সদর থানায় মামলা ঋজু হয়েছে।

তিনি আরো জানান, আসামী ইসমাইল হোসেন আশিক একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং বিপদজনক। তার বিরুদ্ধে এখনো ৩ টি জিআর গ্রেফতারি পরোয়ানা মূলতবী ছিল। জোড়া খুনের ঘটনার পর তাকে যশোরে কিশোর সংশোধনাগারে রাখা হলে সেখান থেকেও পালিয়ে গিয়েছিল এই আশিক। তার বিরুদ্ধে এখন প্রায় ৪ টি মাদক মামলা এবং একটি হত্যা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম বদিউজ্জামান জানান, মাদকের সাথে যুক্ত কারও স্থান বগুড়াতে হবেনা। মাদকের সবকটি চিহ্নিত স্পট পুলিশের পক্ষে গুড়িয়ে দেয়া হয়েছে এবং বগুড়াতে এই জগতের বড় বড় হোতাদের ইতিমধ্যেই আইনের আওতায় আনা হয়েছে। পুলিশের জিরো টলারেন্স অবস্থানের মধ্যে এখনো যারা এই জগতে আছে তাদের সকলের স্থান শ্রীঘরে হবে বলেও হুশিয়ারি দেন তিনি। সেই সাথে সময় থাকতে সাবধান হয়ে যাওয়ার জন্য তিনি অপরাধ জগতের সাথে যুক্ত সকলকে আহবান জানিয়েছেন।

 

উপরে