প্রকাশিত : ১৫ জুন, ২০১৯ ১৯:১৪

পঞ্চগড় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালক ও আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালক ও আরোহী নিহত

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মানিক হোসেন (২৫) ও আরোহী নয়ন ইসলাম (২২) নামে দুইজন নিহত হয়েছে। গত শুক্রবার রাতে পঞ্চগড়-বাংলাবান্ধা সড়কের ব্যারিস্টার বাজারের কাছে এ দূর্ঘটনা ঘটে। নিহত মানিক সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের বাদিয়াগছ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে এবং নয়ন সাহেবিজোত গ্রামের নুর ইসলাম নুরুর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মোটরসাইকেল যোগে মানিক ও নয়ন  পঞ্চগড় শহরে আসছিলেন। রাত প্রায় ৮টায় ব্যারিষ্টার বাজার এলাকায় পৌছলে মোটরসাইকেলের স্টার্ট বন্ধ হয়ে যায়।

এসময় তেঁতুলিয়ার দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক তাদের পেছনে ধাক্কা দেয়। স্থানীয়রা তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দুজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। প্রায় দুই ঘন্টা চিকিৎসাধীন থাকার পর রাত প্রায় ১০ টায় গুরুতর আহত নয়ন মারা যান। ঘাতক ট্রাকটিকে স্থানীয়দের সহযোগীতায় আটক করা হলেও চালক ও সহকারি পালিয়ে যায় বলে তিনি জানান। এদিকে এ ঘটনায় ক্ষুব্ধ লোকজন বেশকিছুক্ষণ মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। তারা মহাসড়কের ওই অংশে স্পীড ব্রেকার নির্মাণের দাবি জানান। এসময় মহাসড়কের উভয়পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।  পরে উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে লোকজন মহাসড়ক ছেড়ে চলে যান এবং যান চলাচল স্বাভাবিক হয়।

উপরে