প্রকাশিত : ১৮ জুন, ২০১৯ ১৫:০৪

বাগেরহাটে আ’লীগ নেতার অপহৃত ছেলের লাশ উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি
বাগেরহাটে আ’লীগ নেতার অপহৃত ছেলের লাশ উদ্ধার

বাগেরহাটের চিতলমারীতে অপহরণের দুই দিন পর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছেলে খালিদ তালুকদারের (৬) ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খবর পেয়ে বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছেলে খালিদ তালুকদার (৬) কে অপহরণ করা হয়। সোমবার সন্ধ্যায় কাওসার আলী তালুকদারের চৌদ্দহাজারী গ্রামের বাড়ির পাশের একটি মৎস্য ঘেরে খালিদের ক্ষত-বিক্ষত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেড়ে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে।পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, শিশু খালিদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে। 

উপরে