প্রকাশিত : ২৬ জুন, ২০১৯ ১৯:২৭

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা নাতি নিহত,চালক আটক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা নাতি নিহত,চালক আটক

নীলফামারীর সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দুই জন পথচারী নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৮ টার দিকে শহরে উপকন্ঠে সৈয়দপুর- নীলফামারী সড়কের ওয়াপদা নয়াহাটে ওই দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন দাদা রহমতউল্ল্যাহ্ (৫৫) ও নাতি আড়াই বছরের তাহসিন রেজা তুরাগ। এ সময় ঘাতক পিকআপ ও এর চালককে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

জানা গেছে, পূর্ব বোতলাগাড়ী ফকিরপাড়ার বাসিন্দা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) অবসরপ্রাপ্ত কর্মচারী রহমত উল্ল্যাহ্ তাঁর আড়াই বছরের নাতি তুরাগকে নিয়ে প্রতিদিনের মতো ঘটনার দিন বুধবার সকাল ৮টার প্রত্যভ্রমন শেষে সৈয়দপুর-নীলফামারী সড়কের এক পাশ দিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় সৈয়দপুর থেকে নীলফামারীগামী একটি খালি পিকআপ (নম্বর: ঢাকামেট্ট্রো-ন-১৫-৫০৬৯) পথচারী দাদা- নাতিকে পিছন থেকে ধাক্কায় দেয়। এতে তারা গুরুতর আহত হয়।  এরপর আশপাশের লোকজন সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে দাদা রহমত উল্ল্যার মৃত্যু ঘটে।  আর নাতি তুরাগের অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তাঁর বাবার নাম  রুহুল আমিন বাবু। দূর্ঘটনার পর আশপাশে থাকা লোকজন পিকআপটিকে আটক করেছে।

এ সময় পিকআপ চালক রিমন ইসলাম (১৯) ও পিক আপে থাকা আবু রায়হানকে (১৮) আটক করে পুলিশ হাতে তুলে দেয়া হয়। আটক রিমন ইসলাম সৈয়দপুর শহরের কয়াগোলাহাট এলাকার মঞ্জুরুল ইসলামের এবং আবু রায়হান একই এলাকার আবেদ আলী ছেলে। খোঁজ নিয়ে জানা গেছে পিকআপটির প্রকৃত চালক  হচ্ছেন সৈয়দপুর শহরের কয়াগোলাহাট এলাকার মঞ্জুরুল ইসলাম। ঘটনার দিন সকালে  বাবার পিকআপটি চালাছিলেন তাঁর ছেলে রিমন ইসলাম। ফলে তাঁর (রিমন) কাছে চালকের কোন বৈধ কাগজপত্র ছিল না।সৈয়দপুরর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. শাহ্জাহান পাশা  সড়ক দূর্ঘটনায় দাদা-নাতির নিহতের সত্যতা নিশ্চিত করেন।  তিনি জানান, এ ঘটনায় তিনজনকে আসামী করে একটি মামলা হয়েছে।

উপরে