প্রকাশিত : ৩ জুলাই, ২০১৯ ১৩:৫০

বগুড়ায় কালেক্টরেট পাবলিক স্কুলে সততা ষ্টোর ও মুক্তিযুদ্ধ বিষয়ক লাইব্রেরীর উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় কালেক্টরেট পাবলিক স্কুলে সততা ষ্টোর ও মুক্তিযুদ্ধ বিষয়ক লাইব্রেরীর উদ্বোধন

বগুড়ায় মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের পরিচালনাধীন বিদ্যালয় কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে সততা ষ্টোর ও মুক্তিযুদ্ধ বিষয়ক লাইব্রেরীর উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে সততা ষ্টোর ও লাইব্রেরীর উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

উদ্বোধনী বক্তব্যে বগুড়া জেলা প্রশাসক বলেন সততা ষ্টোরের মাধ্যমে শিক্ষার্থীরা এখন থেকেই সততার চর্চা করবে এবং এই চর্চার মাধ্যমে দুর্নীতিমুক্তভাবে বেড়ে উঠে ভবিষ্যতে বাংলাদেশের নেতৃত্ব দিবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সেই সাথে মুক্তিযুদ্ধের ইতিহাসকে নিজেদের মধ্যে লালন করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সর্বদা দেশের কল্যাণে কাজ করার জন্য অনুষ্ঠানে শিক্ষার্থীদের আহবান জানান তিনি।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আল মামুন সরদারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আলীমুন রাজীব, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মনিরুজ্জামান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জি.এম রাশেদুল ইসলাম এবং বগুড়া জেলা শিক্ষা অফিসের সহকারি প্রোগ্রামার মো: মহিউদ্দীন।

ফিতা কেটে উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে সততা সংঘের কার্যনির্বাহী সদস্যবৃন্দ এবং বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি ফয়েজ আহাম্মদ।

উপরে