প্রকাশিত : ৩ জুলাই, ২০১৯ ২১:৩০

বগুড়ার শাজাহানপুরে গৃহবধুকে মারপিট

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শাজাহানপুরে গৃহবধুকে মারপিট

বগুড়ার শাজাহানপুরে পলি আক্তার (২৬) নামে এক গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।পলি আক্তার উপজেলার দাড়িগাছা নয়াপাড়ার তাজুল ইসলামের স্ত্রী।বুধবার দুপুরে পলি আক্তার তার ফুপু শ্বাশুড়ী হাজেরা বেগম (৩৫), দেলোয়ারা বেগম (৩৮) এবং ফুপাতো দেবর হাছিবুল ইসলাম (১৯)কে অভিযুক্ত করে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৮ বছর আগে তাজুল ইসলামের সাথে পলি আক্তারের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ৬ ও ৩ বছর বয়সি দুটি কণ্যা সন্তান রয়েছে। স্বামী তাজুল ইসলাম ট্রাক চালক হওয়ায় বেশির ভাগ সময় বাড়ির বাহিরে থাকেন। স্বামীর বাড়িতে শ্বাশুড়ী ও বিবাহিত দুই ফুপু শ্বাশুড়ী তাদের সন্তান নিয়ে একসাথে থাকেন। পারিবারিক বিষয়াদি নিয়ে দুই ফুপু শ্বাশুড়ী প্রায় পলি আক্তারকে মানষিক নির্যাতন ও ঝগড়াঝাটি করতো। এমতাবস্থায় বুধবার সকালে ঝগড়াঝাটির একপর্যায়ে ফুপু শ্বাশুড়ী হাজেরা বেগম ও দেলোয়ার বেগম অতর্কিত ভাবে পলি আক্তারকে মারপিট ও বুকের ষ্পর্শকাতর স্থানে কামড়ে দিয়ে ক্ষতের সৃষ্টি করে এবং ফুপাতো দেবর হাছিবুল ইসলাম  পলি আক্তারকে পড়নের কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। এসময় পলি আক্তারের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য তোতা মিয়া জানান, পলি আক্তারের দুই ফুপু শ্বাশুড়ী হাজেরা বেগম ও দেলোয়ারা বেগম দজ্জাল ধরনের মহিলা। স্বামীর সংসারে বনিবনা না হওয়ায় বাবার বাড়িতে এসে থাকে। এর আগেও শালিশ বৈঠকে মিমাংসা করে দেয়া হয়েছিল। আবারো এরা ফ্যাসাদ সৃষ্টি করেছে।থানার এসআই মাসুদ রানা অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে