প্রকাশিত : ৫ জুলাই, ২০১৯ ১৬:২২

শাজাহানপুর বিএনপি আহব্বায়ক আবুল বাশারের বহিষ্কারাদেশ প্রত্যাহার

বগুড়া প্রতিনিধি
শাজাহানপুর বিএনপি আহব্বায়ক আবুল বাশারের বহিষ্কারাদেশ প্রত্যাহার

বগুড়া শাজাহানপুর উপজেলা বিএনপি আহব্বায়হ মোঃ আবুল বাশারের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার স্বপদে বহাল সহ দলের সকল কার্যক্রম পরিচালনার নির্দেশনা দিয়ে বহিষ্কারাদেশ প্রত্যাহার নোটিশে স্বার করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগৃম মহাসচিব রুহুল কবির রিজভী।

চিঠিতে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদেশক্রমে বহিষ্কারাদেশ প্রত্যাহার ও দলকে সুসংগঠিত করে আরও শক্তিশালী ও গতিশীল নেতৃত্ব দেয়ার আশাবাদ ব্যাক্ত করা হয়।

এদিকে স্বপদে বহাল ও দায়িত্ব পালনের সুযোগ করে দেওয়ায় বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু,এ্যাডঃ এ,কে,এম,মাহবুবুর রহমান,সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডঃ রুহুল কবীর রিজভী, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দস দুলু,বগুড়া জেলা বিএনপি আহবায়ক, বগুড়া -৬ এর নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ,সিঃ ষুগ্ম আহবায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম সহ কেন্দ্রীয় বিএনপি,জেলা বিএনপি,উপজেলা বিএনপি ও সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আবুল বাশার।

সেইসাথে তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও গনতন্ত্রকে মুক্ত করার অংঙ্গীকার ব্যাক্ত করেন। এদিকে আবুল বাশারের বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা বিএনপির সকল নেতাকর্মী।

উপরে