প্রকাশিত : ৮ জুলাই, ২০১৯ ২১:২৪

সৈয়দপুরে মেয়াদোর্ত্তীণ ওষুধ রাখার দায়ে ৫ ব্যবসা প্রতিষ্ঠানের ৫০ হাজার টাকা জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে মেয়াদোর্ত্তীণ ওষুধ রাখার দায়ে ৫ ব্যবসা প্রতিষ্ঠানের ৫০ হাজার টাকা জরিমানা

নীলফামারীর সৈয়দপুরে মেয়াদোর্ত্তীণ ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার দায়ে ৫টি ওষুধ দোকানের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।আজ সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তর এক ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ওই জরিমানা  আদায়  করা হয়।জানা গেছে,আজ সোমবার দুপুরে শহরের শেরে বাংলা সড়কের সৈয়দপুর প্লাজা, এস. আর. প্লাজা ও বঙ্গবন্ধু সড়কের ওষুধ দোকানে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে শহরের উল্লিখিত সড়কের ৫টি দোকানে মেয়াদোর্ত্তীণ ও ফিজিশিয়ান ওষুধ পাওয়া যায়। এ সময়  দোকানে মেয়াদোর্ত্তীণ ও ফিজিশিয়ান ওষুধ রাখার দায়ে  শেরে বাংলা সড়কের সৈয়দপুর প্লাজার  নোভা ড্রাগস্রে ২০ হাজার টাকা,স্মৃতি মেডিক্যাল স্টোরের ১৫ হাজার টাকা এবং এস আর প্লাজার সৌদিয়া ফার্মেসীর ৫ হাজার, শেরে বাংলা সড়কের নিউ ইমরান ফার্মেসীর ৫ হাজার ও  বঙ্গবন্ধু সড়কের রাণী ফার্মেসীর ৫ হাজার করে টাকা জরিমানা করা হয়।সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক (এডি) মোছা. মমতাজ বেগমের নেতৃত্বে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ওই জরিমানা আদায় করা হয়।

পরে মেয়াদোর্ত্তীণ ও ফিজিশিয়ান ওষুধ জব্দ করে সে সব ধ্বংস করা হয়েছে।এ অভিযানে সৈয়দপুর পৌরসভা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার, সৈয়দপুর উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি শাহ্ আমানত সুফী ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উপরে