প্রকাশিত : ৯ জুলাই, ২০১৯ ২০:৩১

নওগাঁ সীমান্তে ভারতীয় ৬টি গরুসহ গ্রেফতার ৬

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ সীমান্তে ভারতীয় ৬টি গরুসহ গ্রেফতার ৬

নওগাঁর পত্নীতলায় ৬টি গরুসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ৯জুলাই মঙ্গলবার বেলা ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শ্যামবাটি নামক মোড়ের পাাশে থেকে গরুসহ চোরাকারবারী দলের সদস্যদেরকে গ্রেফতার করা হয়।থানা সূত্র জানায়, বাংলাদেশ সরকারের কর ফাঁকি দিয়ে চোরাকারবারীরা ভারত থেকে গোপনে চোরাই পথে ৬টি এঁড়ে বাছুর নিয়ে উপজেলার কৃষ্ণপুর এলাকার শ্যামবাটি মোড় এলাকায় আসলে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পত্নীতলা থানার এসআই জিয়া, এএসআই আলমগীর, এএসআই আহসান, এএসআই আসিফসহ সঙ্গিয় ফোর্স অভিযান চালায়। এসময় ভারতীয় ৬টি এঁড়ে বাছুরসহ ৬জন চোরাকারবারীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রঁাঁধানগর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র সেলিম রেজা (২৪),  মৃত চাঁন মিয়ার পুত্র সুমন (২৪), মৃত কছিম উদ্দীনের পুত্র আব্দুস সালাম (২৭), আব্দুর রহমানের পুত্র বাবু চাঁন (২৩), নাজিম উদ্দীনের পুত্র আরমান হোসেন (২৩) ও মৃত আব্দুল জব্বারের পুত্র রাসেল হোসেন (২৫)।

উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, ৬টি গরু (বাছুর) সহ ৬জন চোরাকারবারী দলের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৪, তাং- ০৯/০৭/২০১৯।ওসি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার দুুপুরে নওগাঁ জেলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

উপরে