প্রকাশিত : ১৮ আগস্ট, ২০১৯ ২১:২১

বগুড়ায় অপহৃত স্কুল ছাত্রী মেহেরুন ৭৮ দিনেও উদ্ধার হয়নি

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অপহৃত স্কুল ছাত্রী মেহেরুন ৭৮ দিনেও উদ্ধার হয়নি

বগুড়ায় অপহরণের পর ৭৮ দিন পার হলেও স্কুল ছাত্রী মেহেরুন কে পুলিশ উদ্ধার করতে পারেনি। মেহেরুন বগুড়া শহরের সুলতানগঞ্জপাড়ার আবু জাফরের মেয়ে নবম শ্রেণীর ছাত্রী। অপহরণের ঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং জিআর ৬৮৪/১৯। মামলা সুত্রে জানা যায়, মেহেরুনকে স্কুলে যাওয়া আসার সময় বগুড়া শহরের কাটনারপাড়ার এনামুল হকরে ছেলে মশিউর রহমান মুন্না প্রায়ই উত্যক্ত করে আসছিল। 

বিষয়টি মেহেরুন’র পিতা মুন্নার বাবা মা’কে অবহিত করে। ফলে  মুন্না ও তার পরিবার ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত  ভাবে  গত ৫ জুন বিকেলে শহরের হাকিড়মোড়  এলাকা থেকে মুন্না ও তার সহযোগিরা  মেহেরুনকে একা পেয়ে  গামছা দিয়ে মুখ বেঁধে একটি মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। ওই ঘটনায় মামলা দায়ের করা হলে  মামলা রেকর্ডের পর  আদালতের নির্দেশে পিবিআই তদন্ত শুরু করলেও গত ৫২ দিনেও মেহেরুন  উদ্ধার  হয়নি।   এদিকে ক্ষোভ প্রকাশ করে অপহৃত’র পিতা আবু জাফর বলেন,এজাহারভুক্ত আসামী শহরের  কালিতলাহাটে প্রকাশ্য ঘুরে বেড়ালেও পুলিশ তাকে খুঁজে পায়নি । আবু জাফর বলেন, আমার ধারনা, অপহরণকারীরা  আমার মেয়েকে হত্যা করেছে বা বিদেশে পাচার করেছে।

তিনি তার মেয়েকে উদ্ধারের জন্য পিবিআই’র পুলিশ সুপারসহ আইজি, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ করেছেন। এব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই আরিফুর রহমান বলেন, মামলার ৩ আসামী হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জন্য আগাম জামিন নিয়েছে। পুলিশ  ব্যুরো অব ইনভেস্টিগেশন বগুড়ার   পুলিশ সুপার মোঃ শরিফ উদ্দিন বলেন, প্রধান আসামীকে গ্রেফতারের চেস্টা চলছে। বার বার জয়গা পরিবর্তনের কারণে আসামীকে গ্রেফতার এবং অপহৃতকে উদ্ধার করা সম্ভাব হচ্ছেনা।

উপরে