প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:২০

নওগাঁ সীমান্তে বিজিবির ভারতীয় ফেন্সিডিল ও মদ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ সীমান্তে বিজিবির ভারতীয় ফেন্সিডিল ও মদ উদ্ধার

নওগাঁর পত্নীতলা বিজিবির অভিযানে ২০০ বোতল ফেন্সিডিল ও ২৮ বোতল মদ উদ্ধার করা হয়েছে।

পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, আজ রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পাগলাদেওয়ান বিওপি'র টহল কমান্ডার হাবিলদার মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়ণপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সম হয়।

অপরদিকে, ৩১ আগস্ট পত্নীতলা ব্যাটালিয়নের অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি'র টহল কমান্ডার নায়েক মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩ হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ০৮ প্যাকেট (প্রতি প্যাকেট ১৮০ মিঃ লিঃ) ম্যাকডুয়েল মদ মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সম হয়।

এছাড়াও শনিবার পত্নীতলা ব্যাটালিয়নের অধীনস্থ খঞ্জনপুর বিওপি'র টহল কমান্ডার সুবেদার মোঃ মোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫১ হতে আনুমানিক ১.৬ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শিরন্টি আদিবাসীপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সম হয়।

এ বিষয়ে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের সর্বমোট ২০০ বোতল ফেন্সিডিল ও ২৮ বোতল মদ এর সিজার মূল্য-১ লক্ষ ২২ হাজার টাকা।

তিনি আরো জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়ন সিজার স্টোওে মাদকদ্রব্য জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হইবে।

 

উপরে