প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৩

দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করল জেলা বিএনপি

পঞ্চগড় প্রতিনিধি
দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করল জেলা বিএনপি

প্রশাসনের অনুমতি না পাওয়ায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পঞ্চগড় জেলা বিএনপি।আজ রোববার সকালে দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেনস কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ। সভায় যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট রীনা পারভীন, অ্যাডভোকেট আদম সুফি, অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল, সদস্য রুবেল পাটোয়ারী, আব্দুল্লাহ আল মামুন রনিকসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

দীর্ঘ ১০ বছর পর এই প্রথম নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে দলীয় কার্যালয়ে কর্মসূচি পালন করলেন। গত ১৯ আগস্ট জহিরুল ইসলাম কাচ্চুকে আহ্বায়ক  ও ফরহাদ হোসেন আজাদকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। দীর্ঘ ১০ বছর পর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণায় পঞ্চগড়ে দলীয় নেতা কর্মীদের মাঝে চাঞ্চল্য ফিরে  এসেছে। কমিটি না থাকা এবং গ্রুপিংয়ের কারণে তৃণমূল নেতা কর্মীরা হতাশায় ভূগছিলেন। পরে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের প্রতিষ্ঠার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে জেলা বিএনপি’র আহবায়ক কমিটির নেতৃবৃন্দগণ শনিবার রাতে পঞ্চগড় প্রেসকাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তারা অভিযোগ করেন জেলা বিএনপিকে দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে র‌্যালি এমনকি মাইক ব্যবহারের অনুমতি দেয়নি পুলিশ। লিখিত আবেদন করে পুলিশ সুপারের সঙ্গে সরাসরি সাক্ষাত করেও অনুমতি দেওয়া হয়নি বলে জানান জেলা বিএনপি’র আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু ও সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ। তারা আরও জানান, দলীয় কার্যালয়ে মাইক ছাড়া স্বল্প সময়ের জন্য সভা করার অনুমতি দিয়েছে পুলিশ।

উপরে