প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫৪

সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার

নীলফামারীর সৈয়দপুরে সাবিনা বেগম (৪৫) নামের পাঁচ সন্তানের জননী এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।আজ (রবিবার) দুপুরে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খামাতপাড়া থেকে লাশটি উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায় সৈয়দপুর থানা পুলিশ। তবে  ওই গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবি। গত শনিবার রাতে ওই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। তবে তাঁর আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মো. মোনারুল ইসলামের স্ত্রী সাবিনা বেগম।  তাঁর তিন মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। ঘটনার দিন গত শনিবার রাতে পরিবারের সদস্যদের অজান্তে বিষপপান করেন তিনি। পরে পরিবারের সদস্যরা তাঁর বিষপানের ঘটনাটি জানতে পেরে তাকে দ্রুত রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পথিমধ্যে মৃত্যু হয় তাঁর। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন সৈয়দপুর থানা পুলিশ। এরপর লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করেন সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীলিপ কুমার রায়। তিনি জানান, সুরতহাল প্রতিবেদন তৈরিকালে বিষপানে আত্মহতার কোন আলামত মেলেনি।

তবে  স্থানীয় একটি সূত্র জানায়, গৃহবধূর এক  বড়ছেলের দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হওয়ার খবর জানতে পেরে বিষপান করেন তিনি।সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে গৃহবধুর আত্মহত্যার কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

উপরে