প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০২

কিশোর গ্যাং ও গ্রুপের সদস্যদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
কিশোর গ্যাং ও গ্রুপের সদস্যদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে

বগুড়ার শেরপুরে দুর্নীতিবিরোধী আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।আজ রোববার (০৮সেপ্টেম্বর) বিকেলে শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শেরপুর সরকারি কলেজের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র কলেজের অধ্যক্ষ আল মাহমুদ কমলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজমুল ইসললাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নিমাই ঘোষ। এছাড়া অন্যদের মধ্যে অত্র কলেজের প্রভাষক রেজা খান, আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, শেরপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাকিল আহম্মেদ প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক আশরাফুল আলম। পরে দুর্নীতিবিরোধী সংগীতের পাশাপাশি একটি নাটক মঞ্চস্থ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ বর্তমানে দেশে আলোচিত কিশোর গ্যাং প্রসঙ্গ টেনে বলেন, এ ধরণের কোন গ্যাং ও গ্রুপের সদস্যদের স্থান নেই। সন্ত্রাসী ও বখাটেদের কোন পরিচয় নেই। যে কোন মূল্যে এ ধরণের অপরাধীদের প্রতিহত করতে হবে। এমনকি তাদের আশ্রয় ও মদদ দাতাদের ও খুঁজে বের করে আইনে আওতায় আনা হবে। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও লিয়াকত আলী সেখ দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা তৈরীর জন্য সামাজিক আন্দোলন গড়ে তোলারও আহবান জানান।

উপরে