প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৩৬

দুপচাঁচিয়ায় সড়ক বিভাগের জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ

ষ্টাফ রিপোর্টার
দুপচাঁচিয়ায় সড়ক বিভাগের জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়া-সান্তাহার সড়কের দুপচাঁচিয়া পৌর এলাকায় সড়ক বিভাগের জায়গায় ৩৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ভারী বৃষ্টিপাত সত্বেও শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

উচ্ছেদ অভিযানে সড়ক বিভাগের যুগ্ম সচিব(আইন কর্মকর্তা) মাহবুবর রহমান ফারুকী, দুপচাঁচিয়ার ইউএনও এসএম জাকির হোসেন, জেলা প্রসাশন কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুর রহমান, দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও বগুড়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান নেতৃত্ব দেন।

অভিযানকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ সড়ক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগনের অংশগ্রহনে এ অভিযান পরিচালিত হয়। এ উচ্ছেদ অভিযানে দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়, সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়, উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির কার্যালয় সহ বিভিন্ন পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের কার্যালয় সহ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বগুড়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামানের ০১৭৩০৭৮২৭৩৬ মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন না ধরায় এ উচ্ছেদ অভিযান সম্পর্কে প্রকৃত চিত্র পরিবেশন করা সম্ভব হলোনা।

তবে এ উচ্ছেদ অভিযান কতদিন ফলপ্রসু থাকবে তা নিয়ে এলাকার অভিজ্ঞ মহল সন্দিহান। কারন অতীতেও এ ধরনের অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান পরিচালিত হলেও এক সপ্তাহের মধ্যেই আবারও সড়ক বিভাগের জায়গা গুলো অবৈধ দখলকারীদের চলে গেছে।

 

উপরে