প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৬

রাবি ক্যান্টিনের অসুস্থ আবুর পাশে রুয়েফ

রাবি প্রতিনিধি
রাবি ক্যান্টিনের অসুস্থ আবুর পাশে রুয়েফ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আবু ক্যান্টিনের মালিক অসুস্থ আবু আহম্মদ এর পাশে দাঁড়িয়েছে বগুড়া ও শেরপুর রাজশাহী ইউনিভার্সিটি এক্স-স্টুডেন্টস্ ইউনিটি ফোরাম (রুয়েফ)। শনিবার আবুর শারীরিক খোঁজ নিয়ে তার চিকিৎসার জন্য দশ হাজার টাকা অনুদান দেন সংগঠনটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, স্টুডেন্ট ইউনিটি ফোরামের আহ্বায়ক ও জামুর ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক সুজাউদ্দোলা, যুগ্ম-আহ্বায়ক শেরপুর মহিলা কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আব্দুর রাজ্জাক, জিএমসি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মো. লুৎফর রহমান, গোসাইবাড়ী ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক হারুন অর রশিদ, ধুনট গার্লস স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক আমিনুল ইসলাম, বগুড়া আরডিএ উপ-পরিচালক মাজহারুল আনওয়ার, সিরাজগঞ্জ সরকারি নুরুন্নাহার তর্কবাগীস কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মো. আব্দুল মালেক ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মো. আশাদুল ইসলাম, শেরপুর সরকারি কলেজের দর্শন বিভাগের প্রভাষক মো. মইনুল হক প্রমুখ।        

জানা গেছে, বগুড়া ও শেরপুরের রাবির সাবেক শিক্ষার্থীদের নিয়ে এক্স স্টুডেন্টস ইউনিটি ফোরাম নামে চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু হয় সংগঠটির। এরপর থেকে সামাজিক ও সাংষ্কৃতিক কার্যক্রম করে আসছে সংগঠনটি। সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বগুড়া আরডিএ মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আমিনুল ইসলাম ও আরডিএ গবেষনা ও মূল্যায়নের পরিচালক ড. মুনসুর রহমান।সংগঠনটির আহ্বায়ক মো. সুজাউদ্দোলা জানান, ক্যাম্পাসে ছাত্র জীবনে আবু ক্যান্টিনের মালিক আবু ভাই আমাদের বিভিন্নভাবে সহযোগীতা করেছেন। কিছুদিন আগে আমরা জানতে পারি, তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন। কৃতজ্ঞতাবোধ ও মানবিক তাড়না থেকেই ছুটে আসা এবং কিছু আর্থিক সহযোগীতা করেছি। একই সঙ্গে তার সুস্থতা কামনা করেন তিনি।

উপরে