প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩৬

দলের দু’দিনে যারা সাথে আছে তাদেরকে কমিটিতে স্থান দেওয়া হবে : এম পি সিরাজ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
দলের দু’দিনে যারা সাথে আছে তাদেরকে কমিটিতে স্থান দেওয়া হবে : এম পি সিরাজ

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম মোহাম্মদ সিরাজ বলেন,দলের দু’দিনে যারা সাথে আছে তাদেরকে কমিটিতে স্থান দেওয়া হবে।তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সরকার ভয় বলে জামিন দিচ্ছে না। তাই দলের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলকে সু-সংগঠিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য র্দূবার আন্দোলন গড়ে তুলতে হবে। রোববার বিকেলে বগুড়ার কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা মাঠে বিএনপির এক বিশাল মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন। উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব রেজাউল করিম (বাদশা), আলহাজ্ব আলী আজগর হেনা, এম আর স্বাধীন, হামিদুল হক চৌধুরী (হিরু), খায়রুল বাশার, জেলা ছাত্রদলনেতা আবু হাসান।

কাহালু উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফরিদুর রহমান ফরিদ, সাবেক আহবায়ক কাজী আব্দুর রশিদ, কাহালু পৌর বিএনপির সাবেক আহবায়ক আনিছার রহমান (আনিছ), সাবেক সভাপতি ফরিদ ফকির, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও মুরইল ইউ পির সাবেক চেয়ারম্যান আ খ ম তোফাজ্জল হোসেন আজাদ, পৌর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক প্রভাষক হাফিজার রহমান (বাবু), উপজেলা যুবদলের সাবেক আহবাক আলহাজ্ব আব্দুল মান্নান, উপজেলা যুবদলের আহবায়ক জিল্লুর রহমান প্রমূখ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা, পৌর ও ইউনিয়ন  বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

উপরে