প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১৯

বিএনপি দেশকে তলাবিহীন ঝুড়িতে রূপান্তরিত করেছিল: রিপু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
বিএনপি দেশকে তলাবিহীন ঝুড়িতে রূপান্তরিত করেছিল: রিপু

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু বলেছেন, হাজার বছরের আরধ্য প্রাণপুরুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নে গড়া বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তর করেছেন জাতির জনকের যোগ্য উত্তরসুরি জননেত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। পক্ষান্তরে বিএনপি সরকারের আমলে বিএনপি সরকার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়ে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে রূপান্তরিত করেছিল। তার ছেলে তারেক রহমান দুর্নীতিবাদ, লুটেরা, খুনি। খুনের দায়ে জেল জরিমানা নিয়ে বিদেশে আত্মগোপন করে আছে। অপরদিকে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্যউত্তরসরী ডিজিটাল বাংলাদেশের রূপকার সজিব ওয়াজেদ জয় একজন ন্যায় পরায়ন নীতিবান ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন।

বুধবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাইয়েরপুকুর বাজারে মুজিবসেনা ঐক্যলীগ এর শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে কমিটি গঠন উপলক্ষে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আটমূল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ, রেজাউল করিম চষ্ণল, জেলা মুুজিবসেনা ঐক্যলীগের সভাপতি আবু মোহাম্মদ তারেক পাপ্পু, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান জুম্মান, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগ অর্থ সম্পাদক আল-আমিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক বুলবুল আকন্দ, ছাত্রলীগ নেতা এমরান নাজীর সহ স্থানীয় আ’লীগ ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভাশেষে সর্বসম্মতিক্রমে রেজাউল করিম প্রাং কে আহ্বায়ক এবং গোলাম মোস্তফা ও সাজ্জাত হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে শিবগঞ্জ উপজেলা মুজিবসেনা ঐক্যলীগের কমিটি গঠন করা হয়।

 

উপরে