প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২২

বগুড়ায় দুদক এবং প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
বগুড়ায় দুদক এবং প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুর্নীতি দমনে জনমত গঠন এবং জেলার প্রতিটি জায়গায় দুর্নীতি প্রতিরোধে গৃহীত কার্যক্রমের অগ্রগতির লক্ষ্যে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার কর্মকর্তা এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দদের অংশগ্রহণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে শহরের সেউজগাড়িতে দুদক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক সচিব আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় দুদকের পক্ষে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক মো: মনিরুজ্জামান।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি যথাক্রমে ডা: মুশিহুর রহমান ও মাহফুজ আরা মিভা, সাধারণ সম্পাদক প্রফেসর মোজাম্মেল হক, জেলা কমিটির কার্যনির্বাহী সদস্য যথাক্রমে এ্যাড. বিনয় কুমার দাষ (বিশু), জাহাঙ্গীর হোসেন তোতা, বাবুল আখতার রিপন, জাহাঙ্গীর আলম, হারুনার রশিদ, সাংবাদিক সঞ্জু রায়, মনোয়ারা খাতুন সোহানা এবং নূরদিয়া জাহান লিটা।

দুদকের দুর্নীতি দমনে সরাসরি বিভিন্ন অভিযানের পাশাপাশি প্রতিরোধ কমিটির মাধ্যমে সচেতনতার বলয় তৈরিতে নানামুখী সিদ্ধান্ত নেয়া হয় সভায়। বিশেষ করে আগামী সময়ে সততা ষ্টোরের মাধ্যমে শিক্ষার্থীদের সততার অভ্যাসকরণ, সততা সংঘের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের সকলকে সৎ জীবন যাপনের অভ্যাসকরণে ভূমিকা রাখাসহ প্রতিরোধমূলক কার্যক্রম হিসেবে দুর্নীতি বিরোধী বিতর্ক, রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার আয়োজনের লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।

 

উপরে