প্রকাশিত : ৬ অক্টোবর, ২০১৯ ১২:৪৬

পত্নীতলা বিজিবি কর্তৃক ভারতীয় মদ ও ফেনসিডিলসহ গ্রেফতার ১

অনলাইন ডেস্ক
পত্নীতলা বিজিবি কর্তৃক ভারতীয় মদ ও ফেনসিডিলসহ গ্রেফতার ১

নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবি কর্তৃক ভারতীয় ফেন্সিডিল ও মদসহ এক আসামীকে গ্রেফতার করেছে। অপর আরো এক পালাতক আসামীর নামে পত্নীতলা থানায় মামলা দায়ের হয়েছে।

পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ৬ অক্টোবর ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শিমুলতলী বিওপি'র টহল কমান্ডার হাবিঃ মোঃ আলিয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দলের অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ফেন্সিডিল ৮৪ বোতল ও অরেঞ্জ জিন নামক ১ বোতল মদ উদ্ধার করতে সক্ষম হয়।

অপরদিকে, ৫ অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনাডাঙ্গা বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ শামসুল আলম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত গাঞ্জা খুড়ি নামক এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক চোরাকারবারী মোঃ নাজমুল হোসেন (২৪)কে আটক করতে সক্ষম হয়। আটককৃত আসামীকে পুলিশের নিকট সোপর্দ এবং এই ঘটনার সাথে জড়িত মাদক চোরাকারবারী মোঃ একরামুল হোসেন (৪০)কে পলাতক আসামী করে নিকটস্থ পত্নীতলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

 

উপরে