প্রকাশিত : ৭ অক্টোবর, ২০১৯ ১২:৪৯

শিবগঞ্জে ১৯টি পূজামন্ডপে আর্থিক সহায়তা দিলেন পৌর মেয়র মানিক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে ১৯টি পূজামন্ডপে আর্থিক সহায়তা দিলেন পৌর মেয়র মানিক

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকা সহ ১৯টি পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক সহায়তা প্রদান করেছেন শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান।

রবিবার বিকেলে থেকে রাত ৯টা পর্যন্ত তিনি এসব পূজামন্ডপ পরিদর্শন করে এ আর্থিক সহায়তা এবং পুরহিতদের একটি করে ধুতি প্রদান করেন। একই সময় শিবগঞ্জ পৌর এলাকার ২টি পুজা মন্ডপে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর। এসময় পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সহায়তা প্রদানকৃত পূজা মন্ডপগুলো হলো শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় বানাইল বারোয়ারি পূজা মন্ডপ, শিবগঞ্জ সদর সার্বজনীন পূজা মন্ডপ, বানাইল উত্তরপাড়া দুর্গা মন্দির পূজা মন্ডপ, বেড়াবালা মোদকপাড়া পূজা মন্ডপ এবং আঁচলাই বারোয়ারি পূজা মন্ডপসহ মোট ১৯টি পূজামন্ডপে আর্থিক সহায়তা প্রদান কালে মেয়র বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে তাদের সবচে বড় ধর্মীয় উৎসব পালন করতে পারে এজন্য পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

তিনি বলেন, আসুন সবাই মিলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি প্রতিরোধ করে একটি অসাম্প্রদায়িক শিবগঞ্জ কে গড়ে তুলি।  

এসময় তার সঙ্গে ছিলেন, কাউন্সিলর খ.ম শামীম, নারী কাউন্সিলর শাহানাজ বেগম আঙ্গুরী, সাধন দত্ত, গোপাল চন্দ্র মোহন্ত, শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় বানাইল বারোয়ারি মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষ্মী নারায়ণ সংগ্রাম মোহন্ত, বানাইল বারোয়ারী দূর্গা উৎসব কমিটির সভাপতি আনন্দ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সুবির কুমার দত্ত, প্ররোহিত প্রদীপ চক্রবর্ত্তী, কুবির দত্ত, গণেশ কানু, শিক্ষক সাইদুর রহমান, শাহীনুর রহমান সাংবাদিক প্রদীপ মোহন্ত, আব্দুর রউফ রুবেল, সোহেল আক্তার মিঠু, পবন রায় প্রমুখ।

 

উপরে