প্রকাশিত : ৮ অক্টোবর, ২০১৯ ১২:২৮

বগুড়ায় ছুরিকাঘাতে আহত করার প্রধান আসামী উজ্জল গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ছুরিকাঘাতে আহত করার প্রধান আসামী উজ্জল গ্রেফতার

বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের কদিমপাড়া (মাঠপাড়া) গ্রামের আব্দুর রশিদকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করার এক মাত্র প্রধান আসামী উজ্জলকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানান পুলিশ।

গ্রেফতারকৃত উজ্জল সদরের শাখারিয়া ইউনিয়নের কদিমপাড়া (মাঠপাড়া) গ্রামের মৃত আফসার প্রাং এর পুত্র।

উল্লেখ্য ছুরিকাঘাতের ঘটনায় আব্দুর রশিদের স্ত্রী সোহাগী বেগম উজ্জলকে আসামী করে বগুড়া সদর থানায় এজাহার দায়ের করেছিল। এরই প্রেক্ষিতে সোমবার রাতে সদর থানার এস আই জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ এজাহার নামীয় আসামী উজ্জলকে গ্রেফতার করে।

মামলা সুত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর রাত আনুমানিক ১২টার দিকে উজ্জল পুর্ব শত্রুতার জের ধরে বাড়ির প্রাচীরের উপর দিয়ে বাড়ির মধ্যে প্রবেশ করে বাদির মেয়ে সুমনার ঘরের দরজায় ধাক্কা ধাক্কি করার প্রাক্কালে আব্দুর রশিদ ঘরের দরজা খুলে বারান্দায় জালানো বিদ্যুতের আলো দ্বারা দেখে যে উজ্জল ধারালো ছোড়া হাতে উজ্জল দাড়িয়ে আছে। তখন তাকে এর কারন জিঞ্জাসা করলে সে ীপ্ত হয় এবং তাদেরকে প্রাণ নাশের হুমকি প্রদান করে। তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বললে সে তার হাতে থাকা ধারালো চাকু দারা আব্দুর রশিদের পেটের বাম পার্শে হত্যার উদ্দেশ্যে সজোরে আঘাত করে। এর ফলে রশিদের পেটের ভুড়ি বের হয়ে পরে। তখন বাড়ির সকলের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে সন্ত্রাসী উজ্জল পালিয়ে যায়। এরপর প্রতিবেশিদের সহযোগিতায় গুরুতর আহত আব্দুর রশিদকে বগুড়া শজিমেক এ ভর্তি করা হয়। ডাঃ জানিয়েছে তার অবস্থা আশংকাজনক। তার  ভুরিতে তিনটি ছিদ্র হয়েছে। সে এখন ডাক্তারদের  নিবির পর্যবেনে রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা জানিয়েছে গ্রেফতারকৃত আসামী উজ্জলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

উপরে