প্রকাশিত : ৮ অক্টোবর, ২০১৯ ১৩:২৭

সৈয়দপুরে কেন্দ্রীয় পূজামন্ডপ পরিদর্শন করেন রংপুর রেঞ্জের ডিআইজি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে কেন্দ্রীয় পূজামন্ডপ পরিদর্শন করেন রংপুর রেঞ্জের ডিআইজি

নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় পূজামন্ডপ পরিদর্শন করেছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‌্য, বিপিএম। গত রবিবার দিবাগত গভীর রাতে তিনি শহরের শহীদ তুলশীরাম সড়কে কেন্দ্রীয় পূজামন্ডপে আসেন।

এ সময় তিনি পূজা উদ্যাপন পরিষদের লোকজনের সাথে মতবিনিময় করেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। ডিআইজি কেন্দ্রীয় পূজা মন্ডপের সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ ও প্রশাংসা করেন।

এ সময় নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আকতার হোসেন বাদল, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু ও গোকুল কুমার পোদ্দার, সৈয়দপুর হিন্দু কল‌্যাণ সমিতির সাধারন সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা (নিক্কি), বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক‌্য পরিষদের সৈয়দপুর পৌর কমিটির সাধারন সম্পাদক গোপাল চন্দ্র রায়, সৈয়দপুর হিন্দু কল‌্যাণ সমিতির উপদেষ্টা বিনোদ কুমার আগরওয়ালা, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা, থানার পরিদর্শক মো. আবুল হাসনাত খান, সদর টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আব্দুর রহিমসহ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবারের সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা নীলফামারীর সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকায় ৮১ টি মন্ডপে অনুষ্ঠিত হচ্ছে।

উপরে