প্রকাশিত : ৯ অক্টোবর, ২০১৯ ১৩:৩০

ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

অনলাইন ডেস্ক
ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলায় ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্স বিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্য আজিম উদ্দিনের (৪২) মরদেহ ঘটনাস্থলে এবং তার স্ত্রীর রুমা বেগমের (৩৪) মরদেহ পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিঅ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে থাকা জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন।

তারা উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্স বিল্ডিং নামক স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা তার স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া হেলথ কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়। রুমার মরদেহ হেলথ কমপ্লেক্সে রাখা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলাও হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

উপরে