প্রকাশিত : ২১ অক্টোবর, ২০১৯ ২১:২৯

বগুড়ায় ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ জন

সঞ্জু রায়,স্টাফ রিপোর্টার
বগুড়ায় ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ জন

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে রোববার দুপুরে সদরের চাঁদপুর উত্তরপাড়া এলাকায় স্থানীয় একটি ছাত্রাবাসের সামনে অভিযান চালিয়ে সীমান্তবর্তী এলাকা থেকে বিক্রয়ের উদ্দেশ্যে আনা ১২০ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত তাদের কাছে থাকা রেজিষ্ট্রেশনবিহীন মোটরাসাইকেলও আটক করা হয়।  
এজাহারসূত্রে গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার ত্রিপুরা গ্রামের লিটন হোসেনের পুত্র শিমুল ইসলাম (২৫) ও বগুড়ার শিবগঞ্জের টেপাগাড়ী গ্রামের মৃত আছাব আলীর কন্যা সাথী বেগম ওরফে আসমা (৩৪)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের এস.আই ফয়সাল হাসানের নেতৃত্বে এসআই নাসিম উদ্দিন, এএসআই খলিলুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের অভিযানে দীর্ঘদিন থেকে যোগসাজসে ব্যবসা করে আসা উক্ত ২ জনকে গ্রেফতার করা হয়। এস.আই ফয়সাল হাসান জানান গোপন সংবাদের ভিত্তিতে সদরের উক্ত স্থানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পলায়নের চেষ্টা করে। পরে সন্দেহজনকভাবে তাদের সাক্ষীদের উপস্থিতিতে তল্লাশি করলে শিমুলের কাছে থাকা নাম্বারবিহীন ১৫০সিসি মোটরসাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০০ বোতল ফেন্সিডিল ও আসমার হাতে থাকা ব্যাগের ভিতর হতে ২০ বোতল ফেনসিডিল সর্বমোট ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী এলাকা থেকে কৌশলে মাদকদ্রব্য এনে ব্যবসা করছিল যাদের মাঝে আসমার নামে এর আগেরও একটি মামলা বিচারাধীন রয়েছে। তাদের বিরুদ্ধে ইতিমধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ঋজু করা হয়েছে।

উপরে