প্রকাশিত : ২ নভেম্বর, ২০১৯ ১৫:০২

কাহালুতে জাতীয় সমবায় দিবস উদযাপন

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ
কাহালুতে জাতীয় সমবায় দিবস উদযাপন

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে শনিবার বগুড়ার কাহালু উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় অফিস ও সমবায়ীবৃন্দের যৌথ আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বর্ণাঢ্য র‌্যালী শেষে কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাছুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাহালু উপজেলা সমবায় অফিসার মির্জা জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ,  উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, কাহালু উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  কাহালু টেকনিক্যাল এ্যান্ড কমার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুনুর রশিদ, বিবিরপুকুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমবায়ী আলহাজ্ব মোঃ আব্দুর রহিম, উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক বখতিয়ার উল আলম, গোলাম মোস্তফা, কাহালু মডেল প্রেসক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সাধারণ সম্পাদক এম এ মতিন, কাহালু পোনা মাছ উৎপাদন সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, কাহালু কর্নিপাড়া নব জাগরণ  সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর  নির্বাহী পরিচালক  সাবিনা ইয়াসমিন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন সমবায়  সমিতি লিঃ এর সভাপতি/সম্পাদক ও সদস্যবৃন্দ।

আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি।

 

উপরে