প্রকাশিত : ৩ নভেম্বর, ২০১৯ ১৫:২১

জননেত্রী শেখ হাসিনা অকান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন

কাহালু (বগুড়া) প্রতিনিধি
জননেত্রী শেখ হাসিনা অকান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম পি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা অকান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। শনিবার বিকেলে বগুড়ার কাহালু থানার সংলগ্ন পৌরসভার কর্তৃক নব-নির্মিত “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি ও পথচারী বিশ্রামাগার” এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ। এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), নন্দীগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ (জিন্নাহ), কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম,  বগুড়া জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মাশরাফী হিরো, মুরইল ইউ পি চেয়ারম্যান হারেজ উদ্দিন, পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, কাহালু পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মোফাজ্জল হোসেন, আওয়ামীলীগনেতা আলহাজ্ব নজির উদ্দিন সরদার, সুলতাল আলী কবিরাজ, মুশফিকুর রহমান (কাজল), আরিফুল ইসলাম (শাপলা), তোতা সাহানা, শাহজাহান আলী, আব্দুল খালেক, প্রভাষক মনোয়ার হোসেন  খোকন), এনামুল হক মিঠু, মাসুদ রানা সহ কাহালু পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

উপরে