প্রকাশিত : ৪ নভেম্বর, ২০১৯ ১৫:৫৯

বগুড়ার গাবতলীতে এসআই রিপনের নির্মম নির্যাতনে নববধূ হাসপাতালে

ষ্টাফ রিপোর্টার
বগুড়ার গাবতলীতে এসআই রিপনের নির্মম নির্যাতনে নববধূ হাসপাতালে

বগুড়ার গাবতলী থানার এসআই রিপনের নির্মম নির্যাতনে নববধূ (মনিরা আক্তার কেমী) হাসপাতালে ভর্তি। আহত নববধূ বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার রাতে আসামী ধরতে গিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে নববধূকে লাঠি এবং টর্চ লাইট দিয়ে বেদম মারপিট করা হয়। এক পর্যায়ে সে গুরুতর আহত হয়ে পড়লে তাকে আজ সোমবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিত নারী জানান, বেশ কিছুদিন আগে তিনি তার স্বামী ইমরান হোসেন সুইট এর সাথে পালিয়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে যুবতীর মা বাবা থানায় মামলা দায়ের করেন। পুৃলিশ তার স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করার পর তার স্বামী জামিনে বের হয়ে আসে। এবং দুই পরিবারের সমঝোতায় গত ১নভেম্বর পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

হঠাৎ করেই গতকাল রাতে এস আই রিপন এই মামলার অপর আসামী সুইট এর মা খাদিজা বেগমকে গ্রেফতারের জন্য আসে। এসময় সুইটের স্ত্রী তাকে বাধা দিয়ে বলেন, দুই পরিবারের সমোঝোতায় আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এসময় এসআই রিপন এবং সুইটের স্ত্রীর ,মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে পুলিশের এই কর্মকর্তা তাকে লাঠি এবং হাতে থাকা টর্চ লাইট দিয়ে মারতে শুরূ করলে সে গুরুতর আহত হয়ে পড়ে। সকালে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। মুঠোফোনে এসআই রিপনের সাথে যোগাযোগ করে বিষয়টি জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

গাবতলী সার্কেল এএসপি সাবিনা ইয়াসমীনকে মুঠোফোনে কল করলে তিনি জানান, বর্তমানে প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী আছেন। তবে তিনি নির্যাতনের বিষয়টি শুনেছেন।

 

উপরে