প্রকাশিত : ৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৬

পাবনায় যুবককে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক
 পাবনায় যুবককে গুলি করে হত্যা

পাবনার বেড়া উপজেলার ঢালারচরে আতোয়ার সরদার (২৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আতোয়ার চর দুর্গাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার সর্দারের ছেলে ও নিষিদ্ধঘোষিত চরমপন্থী দলের ক্যাডার ছিলেন বলে পুলিশ জানিয়েছে।ঢালারচর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আশরাফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যায় অতোয়ার দুর্গাপুর বাজারে দরগা শরীফের পাশে একটি দোকানে বসে ছিলেন।

এ সময় সাত-আটজন অস্ত্রধারী এসেই তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় দুর্বৃত্তরা ‘সর্বহারা জিন্দাবাদ’ স্লোগান দিতে দিতে চলে যায়। ঘটনাস্থল থেকে ছয় রাউন্ড রাইফেলের ও এক রাউন্ড শর্টগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আতোয়ার সর্বহারা দলের সক্রিয় ক্যাডার ছিলেন। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাস দুয়েক আগে তিনি মামলায় জামিন পেয়ে বাড়ি আসেন। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চরমপন্থীদের অভ্যন্তরীণ কলহের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উপরে