প্রকাশিত : ৭ নভেম্বর, ২০১৯ ১২:১৫

মোটরসাইকেলের ভেতরে ফেনসিডিল গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক
 মোটরসাইকেলের ভেতরে ফেনসিডিল গ্রেপ্তার ২

বুধবার সন্ধ্যা ৮টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় উৎসুক জনতার সামনে তাদেরকে রেখে সাংবাদিকদের খবর দেন ওসি। এরপর সাংবাদিক ও উৎসুক জনতার সামনেই ওই দুই কারবারিকে বলা হলো

মোটরসাইকেলেটির কোথায় ফেনসিডিল রাখা আছে। তখন ওই কারবারিরা মোটরসাইকেলের ভেতর (ব্যাটারি রাখার স্থান) থেকে একে একে বের করে দেয় বাংলাদেশে আমদানিনিষিদ্ধ ভারতীয় ১৮ বোতল ফেনসিডিল। এর পর তারা তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগ থেকে বের করে আরো ৫০ বোতল ফেনসিডিল। জনসম্মুখে পুলিশের এমন অভিনব অভিযানকে স্বাগত জানায় উৎসুক জনতা।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সন্ধ্যায় জয়পুরহাটের আক্কেলপুর পৌরসদরে সরকারি মজিবুর রহমান কলেজের দুই নম্বর গেটের সামনে। গ্রেপ্তারকৃত দুই কারবারি হচ্ছে জেলার পাঁচবিবি উপজেলার পাড়ইল গ্রামের মৃত. আব্দুল জব্বারের ছেলে শামীম হোসেন বাবু (২৬) এবং একই উপজেলার ছোট মানিকপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে বাবু হোসেন (৩৮)।

আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আলিম কালের কণ্ঠকে বলেন, ফেনসিডিলের এই চালান ধরার জন্য আমি গত দুই দিন ধরে কয়েকজন সোর্স দিয়ে ক্রেতা তৈরি করে ওই দুই কারবারির সাথে যোগাযোগ করি। এর মাদক কারবারিরা পাঁচবিবি থেকে আক্কেলপুরে আমার তৈরি করা ক্রেতাদের কাছে ফেনসিডিলের ওই চালান নিয়ে আসেন।

এর পর তাদেরকে জনসম্মুখে গ্রেপ্তার করে সেখানেই উপস্থিত লোকজনের সামনেই তাদের কাছে থাকা ৬৮ বোতল ফেনসিডিল কিভাবে তারা বহন করছিল সেটি দেখানো হয়।আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে আক্কেলপুরে ফেনসিডিলের কারবার চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ৬২ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বহনকৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এবং থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

উপরে