প্রকাশিত : ৭ নভেম্বর, ২০১৯ ২১:০০

নন্দীগ্রামে ট্রাক চাপায় পা হারালেন ধান ব্যবসায়ী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে ট্রাক চাপায় পা হারালেন ধান ব্যবসায়ী

বগুড়ার নন্দীগ্রামে বিআরটিসি ট্রাক চাপায় পা হারালেন মটরসাইকেল চালক ধান ব্যবসায়ী আক্কাস আলী সরদার (৩৫)।আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের মথুরাপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। পা হারানো ধান ব্যবসায়ী আক্কাস সরদার পার্শ্ববর্তী নাটোর জেলার সিংড়া উপজেলার হাটপুকুড়িয়া গ্রামের আজাহার আলী সরদারের ছেলে।

জানা গেছে, আক্কাস আলী মটরসাইকেল যোগে বাড়ি থেকে নন্দীগ্রাম আসছিলেন। পথিমধ্যে মথুরাপুর নামক স্থানে নাটোর গামী বিআরটিসির একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় চালক হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে এবং গুরুতর আহত আক্কাস আলীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

হাসপাতালে চিকিৎসকরা অপারেশন করে আক্কাস আলীর দেহ থেকে বাম পা বিচ্ছিন্ন করে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।হাইওয়ে পুলিশ বিআরটিসি ট্রাকটি আটক করেছে।আক্কাস আলীর ছোট ভাই আবু হানিফ জানান, প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসক জানিয়েছেন তার বাম পা কেটে বিচ্ছিন্ন করতে হবে।বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল বলনে গুরুতর আহত অবস্থায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

উপরে