প্রকাশিত : ৮ নভেম্বর, ২০১৯ ১২:৩০

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব ১টি পরিবার

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব ১টি পরিবার

 নওগাঁর আত্রাইয়ে বসতঘর ও গোয়ালঘরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে একটি পরিবার। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। এতে আগুনে গুরুত্বর আহত হয়েছে গৃহকর্তা হাফিজুল ইসলাম।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার ছোটডাঙ্গা গ্রামের হাফিজুল ইসলামের বসতঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালালেও ততনে পরিবারের বসতবাড়ি, গরু-ছাগল, হাঁস-মুরগি, ধান, নগত টাকা, ঘরের সকল আসবাব সামগ্রীসহ পুরো বাড়ি পুড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ২লাধিক টাকার য়-তি হয়। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় স্থানীয় লোকজন।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে এবং এতে প্রায়  ২লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। #

 

উপরে